যশোরে ভাটার ট্রাকের ধাক্কায় দুই নারীসহ তিন জনের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ভাটার ট্রাকের ধাক্কায় রেবেকা বেগম (৫৫) ও সায়রা বেগম (৬০) নামে দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার ঝিকরগাছা মোহাম্মদপুর মোড়ে বুধবার বিকেলে এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদরের রামকৃষ্ণপুর গ্রামের মৃত হাসান আলীর স্ত্রী সায়েরা বেগম ও দুলাল মোল্লার স্ত্রী রেবেকা বেগম।

নিহত রেবেকার ছেলে রাসেল কবির বলেন, ঝিকরগাছার ছুটিপুর আমার নানার বাড়ি। কিছুদিন আগে নানি মারা গেছেন। সেখানে কাল (বৃহস্পতিবার) ছিল আমার নানির কলমা খতম। তাই আজ (বুধবার) মা ও চাচি সেখানে যাচ্ছিলেন।

যাওয়ার পথে ঝিকরগাছার মোহাম্মদপুর মোড়ে রাস্তা পার হওয়ার সময় ইটভাটার একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ঝিকরগাছা থানার এসআই মেজবাহুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। ঘাতক ভাটার ট্রাক জব্দ করা হয়েছে। চালক পালিয়েছে।

অপরদিকে, বুধবার বিকেলে যশোর চৌগাছা এলাকায় সড়ক দুর্ঘটনায়  সাগর হোসেন (১৮) নামে এক মোটর মিস্ত্রির মৃত্যু হয়েছে। সে চৌগাছা উপজেলার আফরা গ্রামের কোরবান আলীর ছেলে। এ ঘটনায় তার সঙ্গী আশিক (১৯) গুরুতর আহত হয়েছে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের ওয়াদুদ আলীর ছেলে।
নিহতের স্বজনরা ,জানান, যশোর শহরের রেল রোডে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করত সাগর। মঙ্গলবার আশিক নামে এক বন্ধুকে নিয়ে সে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামে মামা বাড়ি যায়। সেখান থেকে ফেরার পথে মুড়লি মোড়ে বিপরীতমুখি একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাগর ও আশিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে সাগর মারা যায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *