যশোরে বিলাসবহুল গাড়িতে ফেনসিডিল পাচারের সময়ে দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে একটি নোয়া ব্রান্ডের বিলাসবহুল গাড়িতে ফেনসিডিলের চালান পাচারের সময়ে ১৯৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বুধবার বিকাল ৪ টার দিকে যশোর চাঁচড়া চেকপোস্ট বিএডিসি অফিসের সামনে অভিযান চালিয়ে যশোর র‌্যাব-৬ সদস্যরা তাদের এ বিপুল পরিমাণে ফেন্সিডিলসহ আটক করেন।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের মৃত নুরুল মোল্লার ছেলে ইদ্রিস আলী (৪৪) ও একই এলাকার তুলসী ডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আবুল হাসান বাবু(৩৫)।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি  লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা কলারোয়া এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃত মাদক ব্যবসায়ীরা একটি বিলাসবহুল গাড়িতে করে বিপুল পরিমাণে ফেনসিডিল নিয়ে কলারোয়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। বিষয়টি অবগত হওয়ার পর ফোর্স নিয়ে যশোর চাঁচড়া চেকপোস্টের বিএডিসি অফিসের সামনে অবস্থান করি। বিকাল ৪ টার দিকে নোহা ব্রান্ডের মাইক্রোটি যশোর চাঁচড়া চেকপোস্টের বিএডিস অফিসের সামনে আসলে গতি রোধ করার চেষ্টা করা হয়। এসময় মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে মাইক্রোবাসটিকে তাড়িয়ে ধরা হয়। এরপর মাইক্রোবাসটিতে তল্লাশি করে ১৯৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *