যশোরে বিদেশি পিস্তল-গুলিসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে বিদেশি পিস্তল গুলিসহ রিয়াজ হোসেন বাপ্পি (২৩) নামে এক যুবক আটক হয়েছে।

বুধবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সদস্যরা যশোর জেলা স্কুলের সামনে বাপ্পির বাড়িতে অভিযান চালিয়ে তাকে এ অবৈধ পিস্তল গুলিসহ আটক করেন। আটক বাপ্পি যশোর ষষ্টিতলা এলাকার খালেকের ছেলে।

যশোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় (ক সার্কেল) এর পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন জেলা স্কুলের সামনে ৮৫১ নম্বর বাড়িতে মাদক ও অস্ত্র বেচাকেনা চলছে। তাৎক্ষণিক তার নেতৃত্বে একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে বাপ্পিকে আটক করে। পরে তার ঘর তল্লাশি করে মাদক ও গুলিভর্তি ৭.৬৫ ভোল্টের একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

আটক বাপ্পি যশোর শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইয়ের সাথে জড়িত। প্রাথমিক তদন্তে উঠে এসেছে এর আগে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে নয় রাউন্ড গুলি ও তিনশ’ পিছ ইয়বাসহ আটক ওই এলাকার নিশান হোসেনের সাথে বাপ্পির সংশ্লিষ্টতা রয়েছে। চক্রটি শহরে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। তিনি আরো জানান, আটককৃতদের নামে অবৈধ অস্ত্র কেনা-বেচার মামলা দিয়ে তাকে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার অফিস ইনচার্জ তাজুল ইসলাম বলেন, বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অস্ত্র মামলা দিয়ে বাপ্পীকে থানায় হস্তান্তর করেছেন। আগামী কাল দুপুরের মধ্যে তাকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *