যশোরে বিএনপি নেতাদের বাড়িতে ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টর:  যশোরে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খাঁনসহ জেলার সিনিয়র নেতাদের বাড়িতে রাতের আঁধারে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

সশস্ত্র সন্ত্রাসীরা শুক্রবার (২৬ আগস্ট) দিবাগত রাত ১.৩০ টার পর থেকে রাত ২টা ২০ টা পর্যন্ত এ হামলা চালায়।সন্ত্রাসীরা একটি সিলভার কালারের মাইক্রোবাস, চার থেকে পাঁচটি প্রাইভেটকার এবং ১০টির অধিক মোটরসাইকেল নিয়ে আসে। যার মধ্যে একটি সাদা এবং একটি কালো কালারের প্রাইভেটকার ছিল। সন্ত্রাসীরা প্রথমে রাত দেড়টার পর ঘোপ পিলু খান সড়কে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের বাসভবনে হামলা করে। গেটের বাইরে থেকে সন্ত্রাসীরা বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালার গ্লাসসহ বাসভবনে ব্যাপক ভাঙচুর চালায়।

 

পরে সন্ত্রাসীরা উপশহরের বি ব্লকে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবুর বাসভবনে হামালা চালায়। সন্ত্রাসীর গেটের বাইরে থেকে ইট পাটকেল ও কাচের বোতল নিক্ষেপ করে বাসার জানালা গ্লাস ভেঙে ফেলে।এর পর উপশহর ডি ব্লকে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান খাঁনের বাসভবনে গিয়ে হামলা চালায়। তার বাসার সামনে রাখা মাইক্রোবাস ভাঙচুর করে। সবশেষে সন্ত্রাসীরা ধর্মতলা মোড়ে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের বাসভবনে গিয়ে হামলা চালায়। তার বাসভবনেও সন্ত্রাসীরা ইটপাটকেল ছুড়ে জানলার কাচ ভাঙচুর করে। বৈদ্যুতিক মিটার বক্স ভেঙে ফেলে।

হামলার প্রতিবাদে শনিবার (২৭ আগস্ট) সকালে নগর বিএনপির ৩ নম্বর ওয়ার্ড শাখার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন। শীর্ষ চার নেতার বাড়িতে ভাংচুর ঘটনায় শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/08/7272022161257.jpg

সংবাদ সম্মেলনে নেতারা দাবি করেন,দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিভিন্ন এলাকায় বিএনপির প্রতিবাদ কর্মসূচি বাধাগ্রস্ত ও নেতাকর্মীদের মধ্যে ভীতিকর ছড়াতে এ হামলা করা হয়েছে। তারা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যশোর জেলা বিএনপি আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম, আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মফিকুল ইসলাম তৃপ্তি, বিএনপি নেতা অ্যাডভোকেট জাফর সাদিক, মিজানুর রহমান খান, আব্দুস সালাম আজাদ, মারুফুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *