যশোরে বাসের ভিতরে ধর্ষণের অভিযোগে সুপারভাইজার আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে বাসের ভিতরে ধর্ষণের অভিযোগে মনির হোসেন নামে এক পরিবহনের সুপারভাইজার কে আটক করেছে পুলিশ।  বৃহস্পতিবার রাত ১২ টার দিকে শহরের বকচর কোল্ডস্টোরের কাছে এ ঘটনা ঘটে। আটক মনির হোসেনের বাড়ি যশোর সদর উপজেলার রাজারহাট এলাকায়। ঘটনার শিকার নারীর বাড়ি মাগুরার শালিখা এলাকায়।

ভিকটিমের বরাত দিয়ে পুলিশ জানায়, ভিকটিম ওই নারীর সাথে ধর্ষণকারী মনিরের পূর্ব পরিচয় ছিল।বৃহস্পতিবার মধ্যরাতে একটি পরিবহনে করে রাজশাহী থেকে যশোরে আসেন। ওই রাতে বাস না পাওয়ায় তার নিজ বাড়ি শালিকা তে পৌঁছাতে পারেননি। যে কারণে ওই নারী সুপারভাইজার মনিরকে ফোন দেন। এ সময় সুপারভাইজার মনির কৌশলে তাকে শহরের বক্সারের কোল্ডস্টোরের কাছে রাখা এমকে পরিবহনের বাসের মধ্যে নিয়ে যায়। এরপর বাসের মধ্যেই তাকে ধর্ষণ করে। পরে ওই নারী পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মনিরকে আটক করে।

যশোরের কোতোয়ালি থানার অফিস ইনচার্জ মনিরুজ্জামান জানান, এক নারী ধর্ষণের অভিযোগ করলে, অভিযোগের ভিত্তিতে সুপারভাইজার মনিরকে আটক করা হয়। ওই নারীকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আজ তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। তারপরেই  জানা যাবে তার অভিযোগ সঠিক কিনা। অভিযোগ সঠিক হলে মনিরকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *