যশোরে প্রেমিকের সাথে দেখা করতে এসে প্রেমিকার মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় প্রেমিকের সাথে দেখা করতে এসে প্রেমিকার মৃত্যু হয়েছে। উপজেলার ছুটিপুরে একটি ক্লিনিকে ওই তরুণীর মৃত্যু হয়।

সোমবার বিকালের দিকে(২৩ শে জানুয়ারি ২০২৩) উপজেলার ছুটিপুর বাজারের একটি বেসরকারি ক্লিনিক থেকে শাপলা (১৮) (ছদ্মনাম) নামে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে ঝিকরগাছা থানা পুলিশ।

ওই তরুণীর বাড়ি শার্শা উপজেলার একটি গ্রামে। আর যে তরুণকে (১৮) পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে তার বাড়ি চৌগাছা উপজেলায়।

এই ঘটনায় তরুণকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে। মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয় হয় এবং একপর্যায়ে তারা সম্পর্কে জড়িয়ে পড়েন। সোমবার তারা প্রথমবারের মতো দেখা করার সিদ্ধান্ত নেন। দু’জনেই ছুটিপুর বাজারের জামতলা মোড়ে আসেন।

পরে তরুণীকে ওই তরুণ একটি হোটেলে নিয়ে যান এবং সিঙ্গারা খেতে দেন। তার কিছু পরেই মেয়েটি অসুস্থ হয়ে যায়। তখন তরুণ তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, স্থানীয়দের মাধ্যমে সোমবার বিকালে খবর পেয়ে মৃতদেহটির উদ্ধার করে মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তাছাড়া অন্য কোন বিষয় আছে কিনা সে বিষয়ে পুলিশ অধিকতর তদন্ত করে দেখছেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *