যশোরে প্রাইভেটকার সহ আন্তজেলা ইজিবাইক চোর চক্রের ৪ সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

তরিকুল ইসলাম মিঠু: যশোর, যশোরে প্রাইভেটকার সহ আন্তজেলা ইজিবাইক চোর চক্রের ৪ সদস্য আটক হয়েছে। এ সময়ে তাদের হেফাজত থেকে চুরি করা ২টি ইজিবাইকও উদ্ধার করা হয়েছে।

গতকাল শুক্রবার (১০ই মার্চ ২০২৩) সকাল আটটার দিকে যশোর শহরের মুড়লী মোড় এলাকায় একটি চোরাই ইজিবাইক খোলার সময়ে দুই চোরকে হাতেনাতে আটক করে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। ওই দু’জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে পরে যশোর রাজারহাট রেল গেট এলাকায় অভিযান চালিয়ে একটি সাদা রংয়ের প্রাইভেটকার ও একটি চুরি করা ইজিবাইক সহ আরো দু’জনকে আটক করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আটককৃতরা হলেন, যশোর সদর উপজেলার কাজিপুর ক্লাব মোড় এলাকার মৃত আলী মোল্লার ছেলে মনির হোসেন (৩৫), যশোর সদর উপজেলার তুলা গোলদার পাড়া আশ্রান প্রকল্পের বাসিন্দা মুন্না খানের ছেলে জনি হোসেন (২৪), একই এলাকার মৃত সাত্তার গাজীর ছেলে রিজাউল গাজী (৪৫)ও যশোর সদর উপজেলার মুরালি খাঁ পাড়া এলাকার মৃত গহর আলীর ছেলে শাহ পরান @ পাখি (২৫)।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/03/211202316299.jpg
যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার বলেন, গত ৭ই মার্চ ২০২৩ যশোর বেজপাড়া এলাকার বাবলু মিয়ার ছেলে আব্দুল্লাহ আল-মামুনের একটি ব্যাটারী চালিত ইজিবাইক চালক মনির হোসেন ভাড়ায় চালাতে নিয়ে তার সহযোগীদের সহযোগীতায় আত্মসাৎ করে। পরের দিন এই সংক্রান্তে আব্দুল্লাহ আল-মামুন বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করেন। যশোরের পুলিশ সুপার মামলাটির তদন্তভার দেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের নিকটে। এক পর্যায়ে আমার তত্ত্বাবধানে যশোর জেলা গোয়েন্দা পুলিশের চৌকস অফিসার এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম গতকাল সকালে একটি ইজিবাইক খোলার সময় হাতেনাতে দু’জনকে গ্রেফতার করেন। পরে তাদের স্বীকারোক্তি মূলক জবানবন্দীর উপর ভিত্তি করে যশোর রাজারহাট এলাকা থেকে একটি প্রাইভেটকারও একটি চোরাই ইজিবাইক সহ আরো দু’জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *