যশোরে পৃথক অভিযানে ২১৫ পিস ইয়াবাও ৪শ’গ্রাম গাঁজাসহ আটক ৪

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পৃথক পৃথক অভিযানে ২১৫ পিস ইয়াবা ট্যাবলেটও ৪শ’গ্রাম গাঁজাসহ ৪ জন আটক হয়েছে।
সোমবার বিকাল চারটা থেকে মঙ্গলবার বিকাল চার টার মধ্যে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসব মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ীদের আটক করেন।

যশোর র‌্যাব পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে জেলার মনিরামপুর উপজেলার বাসুদেবপুর কাজিরবাগ চৌরাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে একশ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাব্বি হোসেন (২০) ও সিজান হোসেন (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত রাব্বি হোসেন ঝিকরগাছা উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের সবুজ হোসেনের ছেলে ও সিজান হোসেন ঝিকরগাছা উপজেলার খাড়াসাতপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেলেও জব্দ করেছে র‌্যাব সদস্যরা।

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন, (এক্স), বিএন বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। মঙ্গলবার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আটককৃতরা জেলার মনিরামপুর উপজেলার বাসুদেবপুর কাজিরবাগ চৌরাস্তায় মাদক কেনাবেচা করছে। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবাা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধেধে মাদক আইনে মামলা দিয়ে মনিরামপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অভিযানে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট ৪শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে।

ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার বিকাল ৪ টার দিকে যশোর শহরতলীর পুলেরহাট এলাকায় অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা ১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফজলুর রহমান ফাজিল(৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক ফাজিল শার্শা উপজেলার কন্যাদহ গ্রামের গোলাম রসূল ওরফে নাসির উদ্দিনের ছেলে।

অন্যদিকে যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অপার একটি দল সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর সদর উপজেলার বহরমপুর নিউ সোনা ইটভাটার সামনের একটি চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে ৪শ’ গ্রাম গাঁজাসহ গোপাল শীল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটক গোপাল শীল যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের মৃত্যু নিতাই শীল ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সমেন দাস জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে সোমবার দুপুরে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *