যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দু’মটরসাইকেল আরহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর: যশোরে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে খেঁজুর গাছে ধাক্কা খেয়ে সুমন (২২) ও সবুজ (১৯) নামে দুই মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে সদর উপজেলার খাজুরা কলেজ-রাজাপুর সড়কের রাজাপুর ডাঙ্গাবয়রা মাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেলের চালক সদরের ইছালী মথুরাপুর গ্রামের ফুল মিয়ার ছেলে সুমন (২২) ও আরোহী একই গ্রামের কুরবান আলীর ছেলে যশোর সরকারি সিটি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সবুজ হোসেন (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে দুই বন্ধু মটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। রাত ১০টার দিকে তারা রাজাপুর মাঠের ডাঙ্গাবয়রা নামক এলাকায় পৌঁছালে সড়কের বাক ঘোরার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি খেঁজুর গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান,স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। পরে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করে। তাদের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *