যশোরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত ১, আহত ১০

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে যাত্রীবাহী বাস দ্রুতগতিতে টার্নিং ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে গিয়ে তোতা মিয়া (৩৫) নামে বাসের হেলপারের মৃত্যু হয়েছে।

নিহত তোতা মিয়া যশোর সদর উপজেলার মাহিদিয়া গ্রামের হাফিজুর শেখের ছেলে। এ ঘটনায় নারীসহ অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) সকাল ১০টার দিকে যশোর-বেনাপোল সড়কের নিমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

বাসের আহত একাধিক যাত্রী জানায়, বাসটি বেনাপোল থেকে যাত্রী পরিপূর্ণ করে যশোরের উদ্দেশ্যে রওনা হয়। এরপরও বাসটি সারা রাস্তা থেকে যাত্রী নিতে নিতে ঝিকরগাছায় এসে আধা ঘন্টা দাড়িয়ে থাকে অতিরিক্ত যাত্রী নেয়ার জন্য। যাত্রী ভর্তি হওয়ার পর বাসটি সময় নিয়ন্ত্রিত হওয়ায় বাসটি যশোর পৌঁছানোর জন্য দ্রুত ছুটতে থাকে। এসময় ঝিকরগাছা লাউজানি রেলগেট পার হওয়ার পর নিমতলা নামক স্থানে টার্নিং ঘুরতে গিয়ে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসটির হেলপারের মৃত্যু হয়। এ ঘটনায় বাসের অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছে। সারা রাস্তায় অতিরিক্ত যাত্রী নেওয়া ও অল্প সময়ে দ্রুতগতিতে গন্তব্য স্থানে পৌছাত গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান আহত একাধিক যাত্রীরা।

 

যশোর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান বলেন, স্থানীয়দের মাধ্যমে সকালে খবর পায় একটি বাস দ্রুত যেতে গিয়ে টার্নিং ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সময়ে ঘটনাস্থলে গিয়ে তোতা মিয়ার মৃত্যু মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়। স্থানীয়দের সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *