যশোরে নিজ ঘরের বক্স খাটের ভিতর থেকে নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর শহরের আশ্রম মোড়ে নিজ ঘরের বক্স খাটের ভিতর থেকে রওশনারা রোশনি (৫২) নামে এক নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে যশোর কোতোয়ালি থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন।

নিহত রোশনি ওই এলাকার সাবেক প্রাণী সম্পদ কর্মকর্তা মৃত মুস্তাফিজুর রহমান মনুর স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নিহত নারীর দুই সন্তানের মধ্যে ছেলে আমেরিকা প্রবাসী এবং মেয়ে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তিনি বাড়িতে একাই বসবাস করতেন। আশপাশের লোকজনের সাথে তার তেমন সখ্যতা ছিল না।

বিকেলে নিহতের মা ওই বাড়িতে এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। ফোন করলেও সেটি বন্ধ পান। এরপর জানালা দিয়ে ঘরের ভিতরে জিনিসপত্র এলোমেলো দেখতে পেয়ে প্রতিবেশীদের ডেকে আনেন। এরপরও তার কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ সন্ধ্যা সাতটার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই ঘরের তালা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। একপর্যায়ে ঘরের তল্লাশি করে বক্স খাটের ড্রয়ারের ভিতরে রোশনির গলাকাটা লাশ দেখতে পায়। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, সন্ধ্যায় স্থানেদের মাধ্যমে খবর পেয়ে গঠন স্থলে গিয়ে ওই নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কারা, কি কারনে তাকে হত্যা করেছে। সে বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে ই প্রকৃত ঘটনা সংবাদমাধ্যমকে জানানো হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *