যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজিব ওরফে সাজিদ (২২) নামে এক যুবক খুন হয়েছেন।

বৃহস্পতিবার(৯ই নভেম্বর) দিবাগত রাত ৮টার দিকে শহরের চুড়িপট্টি এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রাজিব শহরতলীর ঝুমঝুমপুর এলাকার বাদল হোসেনের ছেলে ও চুড়িপট্টি এলাকার ভাই ভাই হোসিয়ারি স্টোরে অমিত দাসের দোকানের কর্মচারী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে কয়েকজন দুর্বৃত্ত এক যুবককে ধাওয়া করে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে। জীবন বাঁচাতে ওই যুবক দৌড়ে মুরগিপট্টিতে চলে যায়। সেখানে গিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় কয়েকজন যুবক জানিয়েছে,  ইয়াছিন, রায়হান, পায়েল ও রাসেলসহ কয়েকজন মিলে রাজিবকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। তাদের মধ্যে আভ্যন্তরীণ কোন বিষয়নিয়ে দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলেও তারা জানায়।

নিহত রাজিবের বাবা বাদল বলেন , আমার ছেলে রাজিব ঝুমঝুমপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে। তার এমন কারো সাথে কোন দ্বন্দ্বও ছিল না। গতকাল রাত আটটার দিকে আমার ছেলে রাজিব আমাকে বলে আমি বাইরে থেকে একটু আসছি। এই বলে বের হয়ে যায়। এর পর মিনিট ২০ পরেই জানতে পারি আমার ছেলেকে কারা খুন করেছে। তিনি এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচার দাবি করেছেন।

যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, হত্যাকাণ্ডের সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্তের জন্য পুলিশ জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে অপরাধীদের ধরতেও মাঠে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *