যশোরে দু’দিন ধরে কিশোর নিখোঁজ

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের খড়কি এলাকা থেকে শরীফ হোসেন (১৫) নামে কিশোর দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শরীফ যশোর খরকি গাজীর বাজার এলাকার ডাক্তার সেলিম হোসেনের ছেলে। নিখোঁজ শরীফ হোসেন একজন বুদ্ধি প্রতিবন্ধী বলে জানিয়েছেন ডাক্তার সেলিম।

ডঃ সেলিম হোসেনের স্ত্রী নাজমা খাতুন জানান, গতকাল শনিবার দুপুরে তার ছেলে যশোর খোড়কি গাজীর বাজার এলাকায় নিজ বাড়ির আঙ্গিনায় খেলাধুলো করছিল। দুপুরে পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আশপাশের এলাকাগুলোতে ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিও তার সন্ধান না পেয়ে অবশেষে গতকাল দুপুরে যশোর কোতোয়ালি থানায় হাজির হয়ে সন্তান নিখোঁজের সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজের বোন শেফালী খাতুন ও রিমা খাতুন জানান,নিখোঁজের পর পর শহরের বিভিন্ন জায়গায় শরীফকে খোঁজাখুঁজি করেছি। কিন্তু এখনো পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি। বিষয়টি নিয়ে আমরা উদ্বিগ্ন। আমরা এখনো পর্যন্ত শহরের রেল স্টেশন, বাস স্টেশন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় খোঁজাখুঁজি করছে। কোন কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে ডাক্তার সেলিম হোসেনের ফোন নাম্বারে যোগাযোগ এর জন্য অনুরোধ করেছেন। ফোন নাম্বার: ০১৪০৮৪২০৮১৭

কিশোর নিখোঁজের বিষয়টি নিয়ে যশোর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান কাছে জানতে চাইলে তিনি বলেন, নিখোঁজ কিশোর বুদ্ধি প্রতিবন্ধী। গতকাল দুপুরে নিজ বাড়ি থেকে নিখোঁজ হওয়ার পর তার পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে অনুসন্ধান চালাচ্ছে। কোনো ভাবে তার খোঁজ পেলে নিখোঁজ কিশোরের পরিবারের সাথে যোগাযোগ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *