যশোরে দিনে দুপুরে সোনার গহনা নগদ টাকা ছিনতাই, বৃদ্ধের আর্তনাদ

নিউজটি শেয়ার লাইক দিন

তরিকুল ইসলাম মিঠু যশোর প্রতিবেদক: যশোরে দিনে দুপুরে কোর্টের মোড় থেকে দুই টি সোনার কানের দুল,নগদ ৩ হাজার টাকাও একটি মোবাইল ফোন ছিনতাই হয়েছে। এসব স্বর্ণের গহনা ও নগদ টাকা হারিয়ে ভুক্তভোগী বৃদ্ধের আর্তনাদে যশোর কোর্টের মোড়ে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতরণা হয়েছে।

বুধবার (২০শে ডিসেম্বর) বেলা সাড়ে বারোটার দিকে যশোর জজ কোর্টের মোড়ের পূর্ব পাশের গেটের সামনে এ ঘটনাটি ঘটেছে।

বৃদ্ধের মেয়ে জোসনা জানায়, তার মাকে নিয়ে সকালে মাগুরার শালিখা থেকে বাস যোগে যশোরে আসেন সাতক্ষীরা তালা উপজেলার মাগুরায় বোনের বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে। যশোরের নিউমার্কেটে আসার পরে দুজন একটা ইজিবাইকে চাঁচড়া চেকপোস্ট বাসস্ট্যান্ডে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু ইজি বাইক চালক চাচড়া চেকপোষ্টে না গিয়ে শহরের ভিতরে ঘুরাতে থাকে এবং তার সাথে থাকা এক জন আমাদেরকে পরোটা খেতে দেন। বেলা সাড়ে বারোটার দিকে কোর্টের মোড়ে এসে বলে একটা এনজিও থেকে আমাদেরকে ছাগল গরুর কেনার জন্য লোন দেয়া হবে। এরপর একটা দোকানের সামনে নিয়ে ছবি তুলার কথা বলে কৌশলে আমাদের দু’টি কানের দুল,৩ হাজার নগদ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। বিষয়টি আমরা কোর্টের সামনে অবস্থানরত পুলিশকে জানালেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

আর্তনাদের ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

এ বিষয়ে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে কেউ লিখিতভাবে অভিযোগ করলে বিষয়টি আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *