যশোরে ডিবি পুলিশের অভিযানে দু’শো পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে গোয়েন্দা ডিবি পুলিশের অভিযান আক্কাছ আলী (৩০) ও আলামিন মোল্লা (৩০) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল ২০২২ খ্রিঃ) বিকাল সাড়ে পাঁচটার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম, এসআই (নিঃ) রাজেশ কুমার দাশ, এএসআই (নিঃ) নিরমল কুমার ঘোষের সমন্বয়ে একটা চৌকস টিম জেলার শার্শা উপজেলার বাগআছড়া সাতমাইল- গোগা গামী সড়কের ইউনাইটেড আদর্শ কলেজ মাঠের সামনে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যসহ তাদের আটক করেন।

আটক আক্কাছ আলী শার্শা উপজেলার  গোগা দক্ষিণা পাড়া এলাকার ইয়ার আলী মোল্লার ছেলে ও  আলামিন মোল্লা একই এলাকার রফিকুল মোল্লার ছেলে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের বাজারমূল্য প্রায় ৬০ হাজার টাকা।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলো। গতকাল বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বাগআছড়া সাতমাইল- গোগা সড়কের ইউনাইটেড আদর্শ কলেজ মাঠের সামনে মাদক কেনাবেচা জন্য অবস্থান করছে। এ সময়ে যশোর গোয়েন্দা ডিবি পুলিশের একটি চৌকস দল সেখানে অভিযানে পাঠালে অভিযানিক দলটি সেখানে অভিযান চালিয়ে ২০০পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদের হাতেনাতে আটক করে। পরে তাদের বিরুদ্ধে শার্শা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। বুধবার দুপুরে তাদের আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *