যশোরে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে ৩১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন আটক হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা চাঁচড়া রেলগেট ও যশোর চাঁচড়া চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ এসব মাদক ব্যবসায়ীদের আটক করেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

যশোর জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়েছে, মঙ্গলবার  (১২ এপ্রিল ২০২২খ্রিঃ) বিকেল সাড়ে চারটার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইদ্রিসুর রহমান, এসআই  নিতাই চন্দ্র দাস,এএসআই ইমদাদুল হকের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানার চাঁচড়া রেলগেট পশ্চিম পাড়ার আফিল উদ্দিনের বাড়ির সামনে অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনোয়ারা বেগম প্রকাশ আনু(৫৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে ওই এলাকার মৃত্যু আফিল উদ্দিন মোল্লার মেয়ে ও মৃত্যু ওলিয়ার রহমানের স্ত্রী। সে বর্তমানে ওই এলাকার চাঁদগাজী কে বিয়ে করে মাদক ব্যবসা করে আসছিলো।

 

অপর এক অভিযানে (মঙ্গলবার ১২ এপ্রিল ২০২২খ্রিঃ) মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইদ্রিসুর রহমান, এসআই নিতাই চন্দ্র দাস,এএসআই ইমদাদুল হকের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানার চাঁচড়া চেকপোষ্ট গরীবে নেওয়াজ হোটেলের সামনে অভিযান চালিয়ে আব্দুল জব্বার @ ফারুক(৩৯) ও ফারজানা পারভীন @ বিউটি(৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। আটক আব্দুল জব্বার @ ফারুক রেলগেট পশ্চিম পাড়া এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ও ফারজানা পারভীন @ বিউটি(৩৩) আব্দুল কুদ্দুস মিয়ার মেয়েও বেজপাড়া মেইন রোড পাওয়ার হাউজের সামনে শুভ আহমেদের স্ত্রী।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি/ পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ তিন জনকে আটক করা হয়।  তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *