যশোরে চোর সন্দেহে যুবককে নির্যাতনর

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি, যশোর: যশোরের বাঘারপাড়ায় চোর সন্দেহে দীপংকর ভদ্র নামে এক প্রতিবন্ধী যুবককে নির্মম নির্যাতন করে সংর্ঘবদ্ধ একটি চক্র। সোমবার বাঘারপাড়ার খাজুরার ভদ্রডাঙ্গা ছব্বারের মোড়ে লোমহর্ষক এ ঘটনা ঘটে। স্থানীয় এক যুবক এ ঘটনার ভিডিও ধারণ করে ফেসবুকে দিলো ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। দীপংকর ভদ্র ঝিকরগাছা উপজেলার ছুটিপুর গ্রামের গোপাল ভদ্রের ছেলে। তবে এ ঘটনায় বাঘারপাড়া পুলিশ অজ্ঞাত কারণে নিরব রয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে দীপংকার ভদ্র খাজুরা বাজার সংলগ্ন তেলীধান্যপুড়া গ্রামে তার খালাতো ভাই হারানের বাড়িতে বেড়াতে যায়। বিকেলে খালাতো ভাইয়ের সাইকেল নিয়ে ঘুরতে বের হয় দীপংকার। এসময়ে সে ছাইকেল চালিয়ে ছব্বারের মোড়ে পৌঁছালে স্থানীয় ভদ্র ডাঙ্গা গ্রামের অহেদের ছেলে আলমগীর, বনগ্রাম মুন্সীপাড়ার কিয়ামের ছেলে নাজমুল ও ভদ্রা ডাঙ্গা গ্রামের ইকবাল কারীর ছেলে ইলিয়াছ তার গতিরোধ করে পরিচয় জানতে চায়। একপর্যায়ে সাইকেল চোর সন্দেহে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখে এবং অমানবিক নির্যাতন চালায়। তাকে দড়ি দিয়ে বেঁধে মুখে ও বুকে লাথি মারে। মাটিতে ফেলে টানা হেঁচড়া করেছে। চক্রের সদস্যরা এতটাই শক্তিশালী যে আশপাশের লোকজন দিপংকারকে বার বার মারতে নির্ষেধ করলে চক্রের সদস্যরা স্থানীয়দের মারতে উৎদাত হয়।

বাঘারপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, স্থানীয়দের থেকে জেনেছি এক যুবককে মারধর করা হয়েছে। তবে তাদেরকে জানিয়েছে বিষয়টি পুলিশ খোঁজ-খবর নিচ্ছে। কেউ দোষী হলে পুলিশ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *