যশোরে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে সাইদুর রহমান (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে যশোর নতুনহাট বড় মেঘলা গ্রামের নওশের সরদারের ছেলে।

বৃহস্পতিবার (৫ই জানুয়ারি ২০২৩) রাত সাড়ে আটটার দিকে নতুনহাট কলেজের ১০০ গজ দূরে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সাইদুর রহমান রাত ৮ঃ১৫ মিনিটে নতুনহাট বাজার থেকে মোটরসাইকেলে পেট্রোল আনার জন্য গাজীর দরগা ফিলিং স্টেশনে যাচ্ছিলো। মোটরসাইকেলটি নিয়ে সে নতুনহাট কলেজের ১০০ গজ দূরে পৌঁছালে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থালেই তার মৃত্যু হয়। কাভার্ডভ্যানের চাকা তার মাথা ও দেহের উপর দিয়ে উঠে গেলে তার মাথা ঘিলু রাস্তায় ছিটকে পড়ে। সাথে সাথে স্থানীয়রা হাইওয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যু দেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

 

যশোর চাচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সোহেল বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে আমরা ঘটনাস্থলে যাচ্ছিলাম। পথিমধ্যে দেখতে পায় নাভারন হাইওয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছে। পরে আমরা হাইওয়ে পুলিশের সাথে যুক্ত হয়ে মৃতদেহটি যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *