যশোরে আদ্-দ্বীন মেডিকেলে ভারতীয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর আদ্-দ্বীন সকিনা মহিলা মেডিকেল কলেজে সীমা জোহরা (২১) নামে এক ভারতীয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

বুধবার (১২ জানুয়ারি) ভোরে আদ্-দ্বীন মেডিকাল কলেজের ৫ম তলায় হোস্টেলের বাথরুমের মধ্য থেকে তার মৃতদেহ উদ্ধার করে যশোর চাঁচড়া ফাঁড়ির পুলিশ। নিহত সীমা জোহরা ভারতের জম্বু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে।

 

যশোর আদ্-দীন সখিনা সখিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার কামাল উদ্দিন বলেন, বুধবার ভোরে মর্জিনা নামে একজন স্টাফ ঘটনাটি আমাকে জানায়। সাথে সাথে বিষয়টি যশোর জেলা পুলিশ ফাঁড়ির পুলিশ ইনচার্জ শহিদুল ইসলামকে অবগত করি। তিনি মেডিকেলে এসে বাথরুমের রুমের দরজা ভেঙ্গে সীমা জোহরাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সীমা জোড়হাতে মৃত্যু ঘোষণা করেন।

 

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, আমার কাছে বুধবার ভোর চারটার দিকে মেডিকেল কর্তৃপক্ষ ফোন দেয়। এরপর আমি অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পরীক্ষা-নিরীক্ষা করে সীমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। কি কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত চলছে।তাছাড়া হাসপাতালে ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান।

 

যশোর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, বুধবার সকাল সাতটার দিকে যশোর আদ্-দ্বীন মেডিকেল কলেজের ভারতীয় শিক্ষার্থী সীমা জোহরাকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।  এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় ঘন্টা দেড়েক আগে কার মৃত্যু হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *