যশোরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে আমিনুর রহমান বিষে (৪৫) নামে এক আওয়ামী লীগ কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।
নিহত বিষের বিরুদ্ধে যশোরের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে নয়টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তার খুনিরাও একই গ্রুপের সদস্য বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
সোমবার বেলা সাড়ে তিনটার দিকে যশোর শহরতলির আরবপুর এলাকায় একটি খাবার হোটেলের মধ্যে এ ঘটে।
নিহতের ভাইরা নজরুল ইসলাম বলেন, ‘বিশে ঘের ব্যবসায়ী। আজ দুপুরে সে আরবপুরে একটি হোটেলে খাচ্ছিল। ওইসময় ভেকুটিয়া গ্রামের দেলোয়ারের ছেলে সাগরসহ তিন সন্ত্রাসী বিষেকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।‘
তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার দীপ্তি চক্রবর্তী জানান, ওই ব্যক্তির বুক, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্ষক্ষরণের কারণে চারটা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।
যশোর কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘বিশে নামে একজন ছুরিকাহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তার বিরুদ্ধে কোতয়ালীসহ বিভিন্ন থানায় হত্যাসহ, অস্ত্র ও মাদক আইনে নয়টি মামলা রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে একাধিক পুলিশ টিম কাজ করছে।
নিহত বিশে আরবপুর এলাকার আব্দুল মালেকের ছেলে। শাসক দলের আশ্রয়ে থেকে নানা অপকর্ম করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তিনি তরুণ লীগ নেতা।
স্থানীয়রা বলছেন, বিশেকে যারা খুন করেছে, তারাও একই দল ও গ্রুপের লোক। অভ্যন্তরীণ কোনো বিরোধের জেরে বিশে খুন হন বলে এলাকাবাসীর ধারণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *