যশোরের নতুন ডিবির ওসি রুপণ কুমার সরকার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ হিসেবে যোগদান করেছেন রুপণ কুমার সরকার (পিপিএম)। গত ৬ এপ্রিল তিনি যশোরের গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি নরসিংদী জেলার দায়িত্বে ছিলেন।

 

গত ১৪ ই মার্চ সেকেন্ড অফিসার হিসেবে যশোরের গোয়েন্দা পুলিশে প্রথমে যোগদান করেন। যোগদানের পর পর বেশকিছু অভিযানে তিনি সফলতার সাথে পরিচালনা করেন। বিষয়টি যশোর পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ হয়। সম্প্রতি সময়ে যশোরের গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাস কে বাগেরহাটে বদলি করা হলে অফিস ইনচার্জের পদটি শূন্য হয়ে পড়ে। একপর্যায়ে যশোরের পুলিশ সুপার চৌকস অফিসার রুপন কুমার সরকারকেই গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ সোমেন দাসে স্থলভিত্তিক করেন।

 

গোয়েন্দা পুলিশের নতুন অফিস ইনচার্জ রুপণ কুমার সরকারকে বলেন, আমি নরসিংদী থাকাকালীনই আমার দক্ষতা ও বেশ কিছু অর্জন পুলিশ বাহিনীর মুখ উজ্জ্বল করেছে। সেখান থেকে আমি যশোরে গোয়েন্দা পুলিশে বদলি হওয়ার পর আমি বেশকিছু অপারেশনে নেতৃত্বে দিয়ে সফলতা অর্জন করেছি। যে কারণে যশোরের পুলিশ সুপার গোয়েন্দা পুলিশের অফিস ইনচার্জের পদ খালি হওয়ায় আমাকে উক্ত পদে বসিয়েছেন। আমি আমার জীবন দিয়ে হলেও বাংলাদেশ পুলিশ তথা যশোরের পুলিশ সুপারের সম্মান রক্ষা করবো। আগামীতে আমার কর্মদক্ষতার মাধ্যমে সন্ত্রাস, মাদক ব্যবসায়ী, প্রতারক চক্র, ছিনতাইকারী, খুনিদের বিরুদ্ধে আরো কঠোর অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *