যশোরের আলোচিত মাদক ব্যবসায়ী সন্ধ্যারানী বৃষ্টি ৭৫পিস ইয়াবাও দুই সহযোগীসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের একাধিক মাদক মামলার আসামি সন্ধ্যারানী বৃষ্টি (৩২) ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই সহযোগী নিয়ে আটক হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর ২১ খ্রিঃ) সন্ধ্যা ছয়টার দিকে যশোর গোয়েন্দা (ডিবি) যশোরের এসআই ইদ্রিসুর রহমান, এসআই সামনুর মোল্লা সোহান, এএসআই ইমদাদুল হক, এএসআই রঞ্জন বসুগণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম কোতোয়ালি মডেল থানার শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ সন্ধ্যারানী বৃষ্টি ও তার দুই সহযোগীকে আটক করেছেন।

আটক সন্ধ্যারানী বৃষ্টি বেনাপোল ডাবলু/নুর শপিং কমপ্লেক্স মার্কেটের পিছনে শহিদুল ইসলাম হীরার স্ত্রী। দীর্ঘদিন ধরে যশোর শংকরপুর ও রায়পাড়া এলাকায় অবস্থান করে তিনি ইয়াবা ব্যবসা করে যাচ্ছিলেন। তার সাথে আটক হওয়া ব্যক্তিরা হলেন, যশোর সদর উপজেলার মন্ডলগাতী এলাকার নুর ইসলামের ছেলে মাসুদ রানা রানা (৪৭) ও যশোর ষষ্টিতলা এলাকার সিরাজুল ইসলামের ছেলে নাইমুর ইসলাম নাইম (৩২)।

উল্লেখ্য সন্ধ্যারানী বৃষ্টি গত এক মাস আগে যশোর টিভি ক্লিনিকের মোড় এলাকা থেকে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ র্যাবের হাতে আটক হয়। তাছাড়া ২০২০ সালের এপ্রিল মাসে যশোর মেডিকেল কলেজের সামনে এক সহযোগী নিয়ে ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ যশোর র্যাবের ৬ সদস্যদের হাতে আটক হন।

যশোর গোয়েন্দা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, আটক ইয়াবাসহ আটক সন্ধ্যা রানী বৃষ্টি যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারর বিরুদ্ধে এর আগেও থানায় চারটি মাদক মামলা রয়েছে। আজ সন্ধ্যায় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি সন্ধ্যারানী বৃষ্টি মাদক কেনাবেচা করছে। এসময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তার দুই সহযোগীসহ তাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *