মোজাহার কোম্পানীর ট্রাংকলরীর গরম পিচে দগ্ধ পথচারী

নিউজটি শেয়ার লাইক দিন

টিটু মিলন,শার্শা প্রতিনিধি : বেনাপোলে মোজাহার কনেসট্রাকশন কোম্পানীর ঢাকনা বিহীন ট্রাংকলরীর গরম পিচে দগ্ধ হৃদয় সাকিবসহ তিন পথচারী গুরুত্বর দগ্ধ হয়েছে। সোমবার সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কের তালশারী নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বাবু মেম্বারের ছেলে সাকিব (২৩), একই গ্রামের চাঁদ মিয়ার ছেলে মিরাজ বিশ্বাস (২৫) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি (২২)। এদের মধ্যে হৃদয় সাকিব পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানায়, সোমবার সন্ধ্যায় আহত তিন যুবক মোটরসাইকেল যোগে শার্শা থেকে বেনাপোলের দিকে আসছিলেন। এসময় বেনাপোল তালশারী মিলন পাম্পের কাছে পৌছালে বেনাপোলের দিকে আগাত একটি পিচ বোঝায় ট্রাংকলরী ঢাকনা খোলা থাকায় চলন্ত গাড়ি থেকে গরম পিচ গায়ে পড়ে। এতে তারা গুরুত্বর দগ্ধ হয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায় তারা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বেনাপোল স্থানীয় একটি কিনিকে নিয়ে যায় । আহতদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে এবং তাদের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছে চিকিৎসক।
এসময়ে এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে।

স্থানীরা জানান, ঠিকাদারী প্রতিষ্ঠানটি প্রভাবশালীয় হওয়ায় তারা কোন নিয়ম-নীতি না মেনেয় সড়কে বেপরোয়াভাবে কাজ করছে। ফলে প্রতিনিয়ত কোন না কোন দূর্ঘটনা ঘটছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *