মামুনুল হককে আরেক নারী নিয়ে পোস্ট, যুবলীগ নেতা আটক

নিউজটি শেয়ার লাইক দিন

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ উপজেলার বাদাঘাট ইউনিয়নের যুবলীগেের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে এমাদ আহমেদ জয় (২৬) কে আটক করেেছে পুলিশ।

হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর ছবি সংবলিত ছবি পোস্ট করায় তাকে আটক করে পুলিশ। রবিবার (৪ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ তাকে আটক করেছে।

এমাদ উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক।
তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, গণবিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবককে আটক করে আপাতত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরো বলেন, রবিবার দুপুরে আলেম সমাজের নেতৃস্থানীয়দের নিয়ে থানায় মতবিনিময় করি। এ নিয়ে পরবর্তীতে যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে নিজ নিজ অবস্থান হতে সবাই সহযোগীতা করবেন বলে পুলিশকে আশ্বস্ত করেছেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ তাহিরপুর উপজেলা শাখার সভাপতি এম সালমান আহমদ সুজন বলেন, শনিবার বিকেলে কথিত এক নারীর ছবির সঙ্গে হেফাজত নেতা প্রখ্যাত আলেম মামুনুল হকের ছবি যুক্ত করে অশ্লীল ও আপত্তিকর মন্তব্য জুড়ে এমাদ তার নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। এ নিয়ে আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *