মসজিদের সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের বেলকুচিতে নির্মাণাধীন মসজিদের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে পৌর এলাকার সুবর্ণসাড়া দক্ষিণপাড়া নির্মাণাধীন বাগে জান্নাত জামে মসিজদের ট্যাংকি পরিষ্কারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর এলাকার মুকুন্দগাঁতী মধ্যপাড়া মহল্লার হরিজন সম্প্রদায়ের মৃত মনু বাঁশপের ছেলে হৃদয় (৩৫) ও তার ছেলে বিশাল (১৭)।
স্থানীয়রা জানায়, পৌর এলাকার সুবর্ণসাড়া দক্ষিণপাড়া বাগে জান্নাত জামে মসজিদের সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য মঙ্গলবার সকাল থেকে বাবা হৃদয়ের সঙ্গে ছেলে বিশাল কাজ করছিল। বিকেলের দিকে সেফটি ট্যাংকের ভেতরে বিশাল কাজ করতে নামলে তাঁর আর কোনো সাড়াশব্দ মেলে না। অনেক ডাকাডাকি করেও যখন কোনো সাড়াশব্দ না পেয়ে চিৎকার শুরু করে বাবা হৃদয়। তাঁর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এক পর্যায়ে ছেলে বিশালকে উদ্ধার করার জন্য বাবা হৃদয় নিজেই সেপটিক ট্যাংকে নেমে পড়েন। এতে তারও কোনো সারাশব্দ মেলে না। ফলে নিরুপায় হয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা এসে উদ্ধার কার্যক্রম শুরু করে সন্ধ্যার দিকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে।  নিহত বাবা ছেলের লাশ ময়নাতদন্তের জন্য  সিরাজগঞ্জ হাসপাতালের বার্ন ফায়াাার সার্ভিসের কর্মীরা ।

বেলকুচি থানার ওসি তদন্ত নূরে আলম জানান, ধারণা করা হচ্ছে সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দুজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা যৌথভাবে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে তাদের মরদেহ উদ্ধার করেন। পরে তাদের লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *