মসজিদের মোয়াজ্জিন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলের কালিয়ায় করোনায় আক্রান্ত হয়ে আলিম শেখ নামে এক মসজিদের মোয়াজ্জিন মারা গিয়েছেন। শনিবার (৬জুন) রাতে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জানা গেছে, কালিয়া উপজেলার খাশিয়াল গ্রামের মসজিদের মোয়াজ্জিন মোঃ আলিম শেখ (৬০) ১৪ মে করোনায় আক্রান্ত প্রথমে বাড়িতে চিকিৎসা নেন। পরে তিনি খুলনার একটি হাসপাতালে ভর্তি হন এবং শনিবার রাতে তার মৃত্যু ঘটে।
এদিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কাজল মল্লিক জানান, শেখ আলিম প্রথমে করোনা পজিটিভ হলেও পরে পর পর দুবার করোনা নেভেটিভ রিপোর্ট আসে। মূলত তিনি যক্ষা জনিত কারনে মারা গিয়েছেন। একই মন্তব্য করেছেন কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা। তবে নড়াইল সিভিল সার্জন অফিসের প্রাত্যহিক রিপোর্টে (সিভিল সার্জন স্বাক্ষরিত) তার মৃত্যু করোনায় দেখানো হয়েছে। এ বাপারে সিভিল সার্জন ডা. মোঃ আবদুল মোমেনকে রোববার বিকেল ৩টায় একাধিকবার ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
জানা গেছে, নড়াইলে এ পর্যন্ত ৩১জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৯জন। বর্তমানে আক্রান্ত রয়েছেন ১০জন। এদের মধ্যে সদর উপজেলায় ১জন লোহাগড়া উপজেলায় ৮জন এবং কালিয়া উপজেলায় ১জন আক্রান্ত রয়েছেন। এছাড়া কালিয়ায় ২জন করোনায় মারা গিয়েছেন। গত ৯মে কালিয়া উপজেলার চোরখালি গ্রামে করোনায় আক্রান্ত হয়ে বিশ্বজিত রায় চৌধুরী মৃত্যু বরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *