মণিরামপুরে শ্রেণিকক্ষে ষোড়শীকে ধর্ষণের অভিযোগ নৈশ প্রহরীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার লাইক দিন

মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরের  ১৬ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের নৈশপ্রহরী আতাউর রহমানের (৩১) বিরুদ্ধে। আতাউর মনিরামপুর উপজেলার শ্যামনগর গ্রামের আলী মুনসুরের ছেলে। আতাউর গত ৬ বছর ধরে শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করে আসছেন। অপরদিকে ভিকটিম নারী অভয়নগরের নওয়াপাড়ার একটি পাটকলের শ্রমিক। 

এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে। এ ঘটনায় অভিযুক্ত আতাউরের বিরুদ্ধে সোমবার রাতেই থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ওই তরুণী।

এর আগে সোমবার সন্ধ্যা রাতে আতাউর এবং ওই তরুণীকে বিদ্যালয়ের অফিস কক্ষে একসাথে দেখতে পেয়ে আটকে রাখেন স্থানীয়রা। পরে পুলিশ তাদের উদ্ধার করে হেফাজতে নেয়।

আতাউর ২০১৬ সাল থেকে শ্যামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুক্তিভিত্তিক নৈশপ্রহরী হিসেবে কর্মরত। ধর্ষণ মামলা হওয়ায় এবার তার চাকরির চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা। এর আগেও একবার বিদ্যালয়ের অফিস কক্ষে এক নারীসহ ধরা পড়ায় আতাউরকে চাকরি থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

স্থানীয়রা জানান, ওই তরুণীর বাড়ি ঘটনাস্থল থেকে খানিকটা দূরে। আতাউরের সাথে তার পূর্বের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে সোমবার সন্ধ্যা রাতে তারা একত্রিত হন। বিদ্যালয়ের পাশে শ্যামনগর বাজার। সোমবার সন্ধ্যায় সেখানে নির্বাচনী সভা চলছিলো। সভার লোকজন তাদের বিদ্যালয়ের অফিস কক্ষে ঢুকতে দেখে ফেলেন। তখন তারা এসে দু’জনকে বিদ্যালয়ের আটকে রেখে মারধর করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যান।

মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, অনৈতিক সম্পর্ক কারণে আটকে রাখে স্কুলের একটি শ্রেণিকক্ষে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ওই নারী থানা ধর্ষণ মামলা করেছেন। এর সঙ্গে অন্য কোনো কারণ আছে কিনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *