ভেজাল খাদ্য তৈরীর অপরাধে ৫ ব্যবসায়ীকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে নকল ও ভেজাল খাদ্য তৈরি অপরাধে ৫ ব্যবসায়ীকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার বেলা ১১ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সদর উপজেলার নিউমার্কেট উপশহর, যশোর রেলস্টেশন, বারান্দিপাড়া, বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে যশোর র‌্যাব-৬ এর সহযোগিতায় এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাদির শাহ।

 

জরিমানা আদায়কারী ব্যক্তিরা হলেন,১। মোঃ আলমাস মিয়া, রেলওয়ে স্টেশন রোাড, যশোর’কে ৫০ হাজার টাকা, ২। শেখ আফজাল হোসেন, মাদ্রাসা রোড, রেলগেইট, যশোর’কে ২০ হাজার টাকা, ৩। মোঃ আব্দুল বারী, সি ব্লক-১৪৯, নতুন উপশহর যশোর’কে ৮০হাজার টাকা, ৪। মোঃ বাবু, বেজ পাড়া যশোর’কে ৩০ হাজার টাকা, ও ৫। বিশ্বনাথ মাদব, পূর্ব বারান্দিপাড়া যশোর’ কে ৪০ হাজার টাকা সহ সর্বমোট ২ লাখ ২০ টাকা।

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, ক্যাম্পের কোম্পানি কমান্ডার বিএন লেঃ কমাঃ মোঃ নাজিউর রহমান বলেন,এখানে যোগদানের পরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, কিছু অসাধু ব্যবসায়ীরা নকল ও ভেজাল খাদ্য তৈরি করছে। বিষয়টি নিয়ে ঢাকার কুর্মিটোলা র‌্যাব সদর দপ্তরে আলোচনা করি। উর্দ্ধতন কর্তৃপক্ষ ভেজাল খাদ্য তৈরিকারকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। এক পর্যায়ে সোমবার বেলা এগারোটার দিকে যশোর র‌্যাব-৬, সিপিসি-৩ ক্যাম্পের স্কোঃ কমাঃ লেঃ এম সারোয়ার হুসাইন বিএন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নাদির শাহের সহযোগিতায় উপজেলার নিউমার্কেট উপশহর, যশোর রেলস্টেশন, বারান্দিপাড়া, বেজপাড়া এলাকায় এ অভিযান চালিয়ে নকল ও ভেজাল খাদ্য তৈরি অপরাধে ৫ ব্যবসায়ীকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভেজাল ও নকল খাদ্য ও সরবরাহ কারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে। সরকারি চালানের মাধ্যমে জরিমানার আদায় কৃত অর্থ রাষ্ট্রীয় কোষাগারে জমা দেয়া হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *