ভারতে প্রসেনজিৎ-জিতের নায়িকা সাড়ে ২১ কোটি রুপিসহ গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

বিনোদন ডেস্ক: ভারতে প্রসেনজিৎ ও জিতের নায়িকা অর্পিতা মুখোপাধ্যায়কে সাড়ে ২১ কোটি টাকা ও মূল্যমানের সোনা গহনা সহ গ্রেফতার করেছেন ভারতীয় পুলিশ।

দক্ষিণ কলকাতার একটি অভিজাত ভবনে অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে নগদ ২১ কোটি রুপি এবং ৫০ লাখ মূল্যের স্বর্ণালংকার। এছাড়া তার নামে একাধিক ফ্ল্যাটেরও সন্ধান মিলেছে।

এত অর্থ সম্পদ দেখে চক্ষু চড়কগাছ পুলিশের। উৎস খুঁজতে অর্পিতাকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি। সেসময় জেরার মুখে অর্পিতা জানান, তার আয়ের একমাত্র উৎস অভিনয় ও মডেলিং। পর্দায় নিজেকে মেলে ধরেই এই অর্থ বিত্তের মালিক বনেছেন তিনি।

২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে নাম লেখান অর্পিতা। সেসময় ছোটখাট চরিত্রে অভিনয় করতেন তিনি। পরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘মামা-ভাগ্নে’ এবং জিৎ অভিনীত ‘পার্টনার’ চলচ্চিত্রে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেন। এছাড়া তার মা জানিয়েছেন, মেয়ের ক্যারিয়ারে বিজ্ঞাপনচিত্র এবং উড়িষ্যা ও তামিল কিছু চলচ্চিত্রও রয়েছে।

তবে এত বিপুল অর্থ সম্পদের আয়ের উৎস হিসেবে মা ও মেয়ের তুলে ধরা এসব কথা বিশ্বাসযোগ্য বলে মনে হয়নি ইডির। সেকারণেই সত্য তথ্য উদঘাটনে এই অভিনেত্রীর হাতে হাতকড়া পরিয়েছে তারা।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে অর্পিতার এই বিপাকে পড়ার একমাত্র কারণ রাজ্যের শিল্পমন্ত্রী ও তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তার সঙ্গে দহরম মহরম সম্পর্ক ছিল অর্পিতার। একাধিকবার এক মঞ্চে দেখা গেছে তাদের। নির্বাচনে পার্থর জন্য ভোটও প্রার্থনা করেছেন তিনি।

সম্প্রতি পার্থর বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই তাদের কাছে এসেছে অর্পিতার নাম। তারপরই গ্রেফতার করা হয় এই অভিনেত্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *