ভারতে আবারো বিএসএফের মধ্যে গুলি বিনিময়, দুই জওয়ানের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক: পঞ্জাবের অমৃতসরের পর এবার গুলি চলল মুর্শিদাবাদের জলঙ্গির কাকমারি বিএসএফ ক্যাম্পে। তার জেরে দুই বিএসএফ জওয়ানের মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, দুই জওয়ান বচসায় জড়িয়ে পড়েছিলেন।

তার জেরেই একে অন্যকে গুলি করে ওই দু’জন। নিহতেরা বিএসএফের ১১৭ নম্বর ব্যাটালিয়নের জওয়ান।

বিএসএফ সূত্রে জানা গে‌ছে ওই দুই বিএসএফ জওয়ান কোনো কারণবশত বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে এবং যার ফলে একে অপরকে গুলি মারে আর গুলি মারার ফলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তা‌দের। বিএসএফ ক্যাম্পের ভিতরে গুলি চলার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় কাকমারি বিএসএফ ক্যাম্প সংলগ্ন এলাকায়। মৃত ওই দুই বিএসএফ জওয়ানের নাম জনসন টকো বাড়ি-ছত্রিশগড়, এসজি শেখরণ বাড়ি তামিলনাড়ু। ত‌বে কি কারণে ওই বিএসএফ জওয়ানরা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে সেটি এখনো স্পষ্ট নয়।

ঘটনার পর থেকে বিএসএফের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে কোন প্রতিক্রিয়া মেলেনি এখনো পর্যন্ত। দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে বিএসএফ সূত্রে খবর। সামগ্রিক ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে বিএসএফ কর্তৃপক্ষ এবং জানার চেষ্টা করছে কি কারণে ঘটনাটি ঘটেছে।

উ‌ল্লেখ‌্য এর আ‌গে রোববার (৬ মার্চ) সকালে ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য পাঞ্জাবের অমৃতসরে নিজেদের মধ্যে গোলাগুলিতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) পাঁচ জওয়ান নিহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *