যশোরে হাসপাতাল থেকে চুরি হওয়া শিশু মাগুরায় উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের শিশু হাসপাতাল থেকে সদ্যজাত ৮ দিনের শিশু আনাফ চুরি হওয়ার ২৪ ঘন্টা পর মাগুরা থেকে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার বেলা ১২ টার দিকে মাগুরার জেলার শালিখা উপজেলার সতখালী এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করেন। শিশু পাচারের সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ এক নারীকেও হেফাজতে নিয়েছেন।

সোমবার যশোর জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

উল্লেখ্য গত কাল রোববার বেলা বারোটার দিকে যশোর শিশু হাসপাতাল থেকে ৮ দিনের সদ্য প্রসূত ছেলে শিশু আনাফকে অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির পিতা মেহেদী হাসান জনি রোববার দুপুরেই বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম কোতয়ালী থানা পুলিশসহ অন্যান্যদেরকে শিশুটিকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতারের জন্য কঠোর নির্দেশনা দেন।

পুলিশ সুপার নির্দেশে ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও যশোর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের তত্ত্বাবধানে মামলার তদন্তভার দেন কোতোয়ালী থানায় দায়িত্বরত কর্মকর্তা এসআই মোঃ এজাজুল হকের নিকটে। এক পর্যায়ে এসআই এজাজুল হক যশোর উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জকে সঙ্গে নিয়ে সোমবার বেলা বারোটার দিকে মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালি এলাকায় অভিযান চালিয়ে শিশু আনাফকে উদ্ধার করেন।

এসময়ে শিশু পাচারের সাথে জড়িত থাকার সন্দেহে আকলিমা (২১) নামে এক নারীকে হেফাজত নাম তারা। পুলিশ ওই নারীর বরাত দিয়ে জানিয়েছে, কে বা কারা শিশুটিকে ওই নারীর কাছে রেখে একটু গরম পানি আনার নাম করে রেখে পালিয়ে যায়। পরে আর পাচারকারীরা ওই নারী শিশুটির কাছে ফিরে আসেনি। পুলিশ হেফাজতে নেওয়া আকলিমা মাগুরা শালিখা উপজেলার সিমাখালির শতখালি এলাকার আলম শেখের স্ত্রী। উদ্ধার হওয়া শিশুটিকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *