বেনাপোল সীমান্তে ২০ স্বর্ণের বারসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্তে ভারতে পাচারের সময় ২০টি স্বর্ণের বারসহ হৃদয় হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল সীমান্তের পুটখালী-বালুন্ডা এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণের বারসহ তাকে আটক করেন বিজিবি সদস্যরা। আটক হৃদয় হোসেন স্থানীয় বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে। জব্দকৃত স্বর্ণের ওজন ২ কেজি ৩৩৩ গ্রাম। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি।

 

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে পুটখালী বিওপি ক্যাম্পের সদস্যরা সংগীয় ফোর্স নিয়ে পুটখালী বালুন্ডা সড়কে অভিযান চালিয়ে হৃদয়কে আটক করা হয়। এরপর তার কাছে থাকা শপিং ব্যাগে তল্লাশি করে ২০টি স্বর্ণের জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা। আটককৃতের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

উল্লেখ্য, গত আগষ্ট ও সেপ্টেম্বর ২ মাসে ৭টি স্বর্ণ চোরাচালানের প্রায় সাড়ে ১৪ কেজি স্বর্ণ সহ ৮ জন পাচারকারীকে আটক করেছে বিজিবি। এ বিপুল পরিমাণে স্বর্ণের বাজারমূল্য প্রায় ১৩ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *