বেনাপোলে বিজিবি অভিযানে একদিনে ৬.২ কেজি স্বর্ণসহ দু’জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর: যশোরের বেনাপোল সীমান্তে পৃথক পৃথতক অভিযানে ৬.১৪৯ কেজি স্বর্ণসহ দু’ পাচারকারী আটক হয়েছে। আটককৃতরা হলেন বেনাপোল সাদিপর গ্রামের হাসমত আলীর ছেলে মোমিন (৫০) এবং বেনাপোল পোড়বাড়ি নারাণপুর এলাকার আকবরের ছেলে নুরুল ইসলাম (৩৩)। বৃহস্পতিবার সকাল ৮ থেকে সকাল সাড়ে ৯ টা পর্যন্ত বেনাপোল বর্ডারও আমড়াখালী চেকপোষ্টে অভিযান চালিয়ে এ বিপুল পরিমানের স্বর্ণ সহ তাদের আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা

http://ভিডিও দেখতে কিক করুন,এখানে

বিজিবি জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বেনাপোল বর্ডারের সাদিপুর রাস্তার মাথায় সিটি হোটেল থেকে ৪৯টি স্বর্ণসহ মোমিনকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ৩ কেজি ৮শ’ ২০ গ্রাম।
অপার দিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টে একটি লোকাল বাস থেকে নুরুল ইসলাম নামে এক স্বর্ণপাচারকারীকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশী চালিয়ে ২০টি স্বর্ণেরবার জব্দ করা হয়। জব্দুকৃত স্বর্ণের ওজন ২.৩২৯ গ্রাম।
যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের মাধ্যমে পৃথক পৃথক অভিযানে প্রায় ৬.২ কেজি স্বর্ণসহ দু’পাচারকারীকে আটক করা হয়েছে। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় তিন কোটি টাকা । আটককৃতদের নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে থানা হস্তন্তর করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *