বেনাপোলে প্রায় ৭শ’ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে পৃথক পৃথক অভিযানে ৬৭১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

যশোর র‌্যাব-৬ এর সদস্যরা গতকাল বৃহস্পতিবার দুপুরে থেকে রাত দশটা পর্যন্ত জেলার বেনাপোল এলাকায় দফায় দফায় অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাদের আটক করেন। এসময় র‌্যাবের উপস্থিত বুঝতে পেরে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।

যশোর র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বেনাপোল ভবারবেড় পশ্চিমপাড়া তৈয়েব আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৩৯০ বোতল ফেনসিডিলসহ বিল্লাল ফরাজী(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। বিল্লাল হোসেন ভবারবেড় গ্রামের তৈয়াব আলীর জামায় ও খুলনা খালিশপুর উত্তর কাশিপুর সাত নম্বর ওয়ার্ডের মৃত্যু ফারুকের ছেলে ।

অপার এক অভিযানে,র‌্যাব-৬ এর সদস্যরা ভবেরবেড় গ্রামে অভিযান চালিয়ে ১৬০ বোতল জয়নুদ্দীন(৪৫) এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। মোটরসাইকেলের ব্যাটারি পাশে বিশেষ কায়দায় লুকানো ছিল এসব ফেনসিডিল। জয়নুদ্দিন খুলনা দক্ষিণ কাশিপুর এলাকার মৃত আশরাফ চৌধুরীর ছেলে। এ সময়ে তার সাথে থাকা ইয়ামিন(২৫) নামে আর এক মাদক ব্যবসায়ী একটি পুটলি ফেলে পালিয়ে যায়। পরে পুটলিটি উদ্ধার করে ১২১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।পলাতক ইয়ামিন ভবারবেড় পশ্চিম পাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে।

যশোর র‌্যাব ৬ এর কোম্পানি লে: কমান্ডার নাজিউর রহমান বলেন, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। গতকাল গোপন সংবাদের মাধ্যমে বেনাপোলের ভবারবেড় গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে বিপুল পরিমাণে মাদকদ্রব্যসহ আটক করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জব্দ করা হয়। তবে মাদক ব্যবসার সাথে জড়িত ইয়ামিন নামের এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে গেছে। তাকেও ধরার চেষ্টা চলছে। আটককৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *