বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি:যশোরের বেনাপোল পৌর এলাকায় প্রতিবন্ধী এক মাদ্রসা ছাত্রীকে(১৩)কে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষণ চেষ্টাকারী মান্না পালাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রোববার(০৬ জুন) কিশোরীর মা বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দায়ের করে। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় ছেলের ফুপুর বাড়িতে নিয়ে ধর্ষন চেস্টা করে অভিযুক্ত যুবক।

অভিযুক্ত ধর্ষণ চেষ্টাকারী মান্না বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের সোহারব গাজীর ছেলে।

নির্যাতিত কিশোরী জানান, ঐদিন সে পাশের বাড়ি উপর দিয়ে বাড়ি ফিরছিল। এসময় প্রতিবেশি মান্না তাকে কথা আছে বলে ডাক দিয়ে মুখ চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় সে চিৎকার করলে প্রতিবেশি এগিয়ে আসে। এতে মান্না তাকে হত্যার হুমকি দিয়ে কাউকে না বলার জন্য ভয় দেখিয়ে পালিয়ে যায়। পরে সে বাড়ি ফিরে তার মাকে ঘটনা খুলে বললে মা পুলিশে অভিযোগ দায়ের করে।

কিশোরীর মা বলেন, তারা দিন মজুর পরিবার। অনেক কষ্টে প্রতিবন্ধী মেয়েকে লেখা-পড়া করাচ্ছিলেন। তার মেয়ের সাথে এমন জঘন্য আচারণ করে আবার বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। এ ঘটনার দৃষ্টান্ত শাস্তি দাবী করেন তিনি।

বেনাপোল পোর্টখানা পুলিশের উপপরিদর্শক(এসআই) সোহেল হোসেন জানান, এঘনায় থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। লিখিত অভিযোগ পেয়ে রোববার দুপুরে অভিযুক্ত ছেলে ও ভুক্তভোগী মেয়ের বাড়িতে যাওয়া হয়েছিল। কিন্তু ছেলেটি ঘটনার পর থেকে পালাতক রয়েছে।

উল্লেখ্য সম্প্রতি সময়ে শার্শা-বেনাপোল সীমান্তে ধর্ষণ, ধর্ষণ চেষ্টা ও নারী নির্যাতন ঘটনা অনেক বেড়ে গিয়েছে। অপরাধীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় পার পেয়ে যাওয়ায় এমন ঘটনা বারবার ঘটছে বলে জানিয়েছে এলাকার সুশীল সমাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *