বেনাপোলে চাঁদা না দেওয়ায় যুবদলের নেতাকে বেধড়ক পিটানী

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে চাঁদার টাকা না দেওয়ায় শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদাদকে (৩৮) বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

ছাত্রলীগের কর্মীরা শুক্রবার (৬ মে) রাত সাড়ে ৯টার সময় বেনাপোল বলফিল্ড এলাকায় তাকে ধরে এ বেধড়ক পেটানো হয়েছে বলে জানিয়েছে ইমদাদুল হক ইমদাদের পরিবার।

আহত ইমদাদুল হক ইমদাদ ভবারবেড় গ্রামের মৃত মারফাত আলীর ছেলেও যশোর জেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক ও বর্তমানে শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব।

আহতের বড় ভাই জিয়াউর রহমান জানান, রাতে তার ছোট ভাই বেনাপোল বলফিল্ড এলাকায় বসেছিলেন। এসময় বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমনসহ ৮-১০ সন্ত্রাসী এসে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন।

এসময় তিনি চাঁদা দিতে পারবেন না বলে জানালে তাকে রড, ও কাঁচের বোতল দিয়ে বেধরক মারধর করেন। পরবর্তীতে খবর পেয়ে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন,ইমদাদুল হক ইমদাদকে পেটানোর ঘটনায় তার বড় ভাই জিয়াউর রহমান থানায় লিখিতভাবে অভিযোগ করেছেন। ঘটনাটি তদন্তের জন্য একজন পুলিশ পরিদর্শককে দায়িত্ব দেয়া হয়েছে। ঘটনার সত্যতা প্রমাণ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *