বেনাপোলে গ্রেফতারী পরােয়ানাভুক্ত আরো ৯ আসামি গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বেনাপোল পুলিশের বিশেষ অভিযানে আরো ৯ গ্রেফতারী পরােয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে ।

বুধবার সকাল থেকে রাত বারোটা পর্যন্ত বেনাপোল পোর্ট থানার অধীনস্থ এলাকা গুলোতে অভিযান চালিয়ে এসব গ্রেফতারী পরােয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলাে, ১। বেনাপোল বালুন্ডা গ্রামের  মৃত মোতালেব মােড়লের ছেলে ছামাদ(৩০),  ২।বেনাপোল পুটখালী ইউনিয়নের শিবনাথপুর বারোপোতা গ্রামের ওমর আলীর ছেলে কুরবান(৩৪), ৩। বেনাপোল পুটখালী ইউনিয়নের দক্ষিণ বারোপোতা গ্রামের আনসার আলীর ছেলে কবির হােসেন (৪৫), ৪। বেনাপোল ভবারবেড় গ্রামের আবু কালামের ছেলে বাবু(২০), ৫। বেনাপোল বাবু(২০), পিং- আবুল কালাম, সাং- ভবেরবেড়,৬। বেনাপোল দিঘীরপাড় গ্রামের মৃত্যু আতিয়ার রহমানের ছেলে বাবুল মােড়ল,  ৭। বেনাপোল ভবারবেড় পশ্চিমপাড়া গ্রামের সেকেন্দার আলী হাজির ছেলে জাহাংগীর আলম (৫৫), ৮। বেনাপোল ভবারবেড় পশ্চিম পাড়া গ্রামের রফি মোড়লের ছেলে আব্দুস সোবাহানও ৯। বেনাপোল বারোপোতা গ্রামের শিবনাথপুর বারোপোতা গ্রামের রবিউল ইসলামের ছেলে শাহজামাল(৩২)।

 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, যশোরের জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে বেনাপোল পোর্ট থানা এলাকায় গ্রেপ্তারি পরোয়ানা আসামিদের গ্রেফতারের নির্দেশ দেয়া হয়। গ্রেফতার তামিল করার জন্য বুধবার সকাল থেকে মধ্যরাত অবধি বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত এলাকাগুলোতে অভিযান চালানো হয়। অভিযানে ৯ জন গ্রেপ্তারি পরোয়ানা আসামিকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *