বি এনপি বাঁকা পথে ক্ষমতায় যাওয়ার চেষ্টা চালাচ্ছে- খালেক

নিউজটি শেয়ার লাইক দিন
মোংলা প্রতিনিধি :খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন হচ্ছে। তিনি না থাকলে পদ্মা সেতু তৈরি হতো না।
তার নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। বিএনপি আবারও বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সেই স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না। তাই দেশের এবং জনগণের শান্তির জন্য আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।
শুক্রবার (১৮ আগষ্ট) বিকালে মোংলা পৌর আ’লীগ কার্যালয়ে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, দেশে ইতোমধ্যে পদ্মাসেতু, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। আরও মেগা প্রকল্পের উদ্বোধন হবে। উন্নয়ন ও অগ্রযাত্রায় আবার আমরা আরেক ধাপ এগিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। আমরা কথা ও পোষাকে নয় কাজের মাধ্যমে বঙ্গবন্ধুকে ভালবেসে স্ব স্ব অবস্থান থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সক্ষম হবো।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্ন পূরণ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের উন্নয়নের একমাত্র ভরসাস্থল দেশরত্ন শেখ হাবিএনপি নামক গণবিচ্ছিন্ন দলটি জনরোসে এখন বিলুপ্তির পথে। বিএনপি ভাল করেই জানে, তারা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসবে না। তাই তারা মাঝে মধ্যেই নতুন ফর্মুলা নিয়ে হাজির হয়। ক্ষমতায় আসতে হলে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। সেই নির্বাচনে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যাকারী, লুটেরা বিএনপি আর কোনো দিন এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে না।
কেসিসি মেয়র আরও বলেন, আমার বিশ্বাস রামপাল-মোংলার মানুষ কখনো বঙ্গবন্ধু, মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশ ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে কখনো আপোস করে নাই, আগামীতেও করবে না।
এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র ও আ’ লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান,  উপজেলা আ’লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’ লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফীল হাওলাদার, সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল অফিস) মুশফিকুর রহমান তুষার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আ: সালাম প্রমুখ নেতৃবৃন্দ। # #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *