বিএনপির সমাবেশ সফল করতে রুহুল কবির রিজভী যশোরে

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বিএনপি’র সমাবেশ সফল করতে দলটির সিনিয়র যুগ্ম সচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী যশোর পৌঁছেছেন। 

শনিবার সকাল দশটা দশ মিনিটে নভো এয়ারের একটি ফ্লাইটে তিনি যশোর এসে পৌঁছান। বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

এ সময়ে তার সাথে ছিলেন, যশোর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও বেনাপোলের পৌর বিএনপির আহবায়ক মফিজুর রহমান সজন।

অন্যদিকে আজ শনিবারে শহরের টাউন হল ময়দানে আওয়ামী লীগ সমর্থিত শ্রমিক ফেডারেশনের শ্রমিক সমাবেশ হওয়ার কথা রয়েছে।

বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বিএনপির সমাবেশের অনুমতি মেলেনি। তবে বৃহস্পিতার দুপুরে প্রেসক্লাব যশোরের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত জানিয়েছিলেন প্রশাসনের অনুমতি না পেলেও যশোর ভোলার ট্রাঙ্ক রোডেই তারা আজ সমাবেশ করবেন। সেই সমাবেশে যোগ দিতেই মূলত দলটির সিনিয়র যুগ্ম সচিব অ্যাডভোকেট রুহুল কবিরের সকালে যশোর আগমন।

উল্লেখ্য গত মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও বুধবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি দলীয় কর্মসূচি থেকে ঘোষণা দিয়েছিলেন যশোরে বিএনপির সমাবেশ প্রতিহত করা হবে। এর ফলেই যশোরের সর্বত্রই রাজনীতি সহিংসতার আতঙ্ক তৈরি হয়েছে। তবে এখনো পর্যন্ত যশোরের বিভিন্ন পেশার মানুষের সাথে কথা বলে জানা গেছে দুইদলের এই সমাবেশ ঘিরে মানুষের মাঝে ব্যাপক উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে।

জানতে চাইলে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, দুই দলের পাল্টাপাল্টি সমাবেশ মানুষের ভিতর আতঙ্ক থাকতে পারে। তবে পুলিশ যে কোন ধরনের সহিংসতা রোধে কঠোর অবস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *