বাসায় ঢুকে বাবাসহ ইউএনওকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিউজটি শেয়ার লাইক দিন

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলীকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত ৩টার দিকে উপজেলার নির্বাহী কর্মকর্তার ঘোড়াঘাটের বাসায় গভীর রাতে  এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার ওয়াহিদা খানমের অবস্থার অবনতি হলে তাকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়।

ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, বুধবার রাত ৩টার দিকে উপজেলা পরিষদ এরিয়ায় অবস্থিত ইউএনওর বাসভবনের টয়লেটের ভেল্টিলেটর ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে।

ইউএনও টের পেলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় তার বাবা এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও আঘাত করে পালিয়ে যায়।

রাতেই রক্তাক্ত অবস্থায় ইউএনওকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে সকালে দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম ও পুলিশ সুপার আনোয়ার হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল উপস্থিত হয়েছেন।

ঘোড়াঘাট থানা পুলিশের ওসি আমিরুল ইসলাম বলেন, “ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।”

দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানার পর এ বিষয়ে জানাতে পারবেন বলে জানান।

উল্লেখ্য, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের স্বামী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। ওয়াহিদা খানমের সঙ্গে বাবা ওমর আলী থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *