বাবার ৭ তলা নির্মাণাধীন ভবন ঘুরে দেখতে গিয়ে দুই সন্তানের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:  বাবার ৭ তলা নির্মাণাধীন ভবন ঘুরে দেখতে গিয়ে বিদ্যুৎ স্পষ্ট হয়ে আবু হুসাইন আকাশ (১৩)ও মেয়ে নুসরাত আক্তার সামিয়া (৫) নামে দুই সন্তানের মৃত্যু হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার রায়পুর ভদ্র ডাঙ্গা গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কিশোর- কিশোরী বাঘারপাড়া উপজেলার রায়পুর ভদ্রডাঙ্গা এলাকার সরকারি চাকরিজীবী কবির হোসেনের ছেলে-মেয়ে। নিহতদের মধ্যে আকাশ যশোর জেলা স্কুলের ছাত্র।

স্থানীয়রা জানান, সরকারি চাকরিজীবী কবির হোসেনের শুক্রবার বেলা ১১টার দিকে যশোর থেকে স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে বাঘারপাড়ার রায়পুরে নির্মাণ দিন বহুতল ভবন দেখতে আসেন। এ সময় আকাশ ও সামিয়া ছাদে উঠে ঘোরাঘুরি করছিল। হঠাৎ তাদের আত্মচিৎকার শোনা যায়। এ সময় তার বাবা-মা ও আশেপাশের লোকজন গিয়ে তাদের অচেতন অবস্থায় পায়। পরে জানা যায় বিদ্যায়িত হয়ে তাদের এ অবস্থা হয়েছে। সাথে সাথে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যু ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শুভাশীষ রায় জানান, দুপুরে আকাশ ও সামিয়ার পরিবারের লোকজন অচেন অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। এ সময়ে পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় আধাঘন্টা আগেই তাদের মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পৃষ্টে রক্তশূন্য হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

 

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কবির হোসেন শুক্রবার সকালে ইস্ত্রি ও ছেলে-মেয়েদের নিয়ে বাঘাপাড়ার উপজেলার রায়পুর ভদ্রা ডাঙ্গা এলাকায় নির্মাণ দিন বহুতল ভবন দেখতে যান। বেলা ১১:৩০ টার দিকে নিহত দুই শিশুসন্তান ছাদে উঠে ঘোরাঘুরি করছিলো। একপর্যায়ে ছাদে থাকা একটা সাইনবোর্ডে বিদ্যুতায়িত হয়ে ওই দুই সন্তানের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *