বাঘারপাড়ায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বাঘারপাড়ায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলআমিন (২৬) ও ইয়াছিন (২৪) নামে দুই যুবককে মর্মান্তিক মৃত্যুু হয়েছে। একই ঘটনায় সাব্বির (১৮) ও কাবিল শেখ (২৬) নামে দুইজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার চাড়াভিটায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন নড়াইলের লোহাগড়া উপজেলার রাজাপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং ইয়াছিন যশোরের বাঘারপাড়া উপজেলার তেঘড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহত সাব্বির একই গ্রামের জুলফিকার আলীর ছেলে ও একই এলাকার আমানত শেখের ছেলে কাবিল শেখ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আল আমিন মোটরসাইকেলে নড়াইল থেকে যশোরের দিকে আসছিলেন। ওইসময় বিপরীতমুখী একটি মোটরসাইকেলে ইয়াছিন, কাবিল ও সাব্বির নড়াইলের দিকে যাচ্ছিলেন। চাড়াভিটা এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এবং তারা দিগ্বিদিকে ছিটকে পড়ে। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আব্দুদুর রশিদ পরীক্ষা-নিরীক্ষাা করে আল আমিন (২৬) ও ইয়াছিন (২৪) কে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, সন্ধ্যার দিকে মোটরসাইকেল দুর্ঘটনা গুরুতর জখম অবস্থায় কয়েকজন ব্যক্তি ৪ জনকে হাসপাতালে নিয়ে আসে। এসময়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখাা যায় আধাঘন্টা আগেই আল আমিনের মৃত্যু হয়েছে। ইয়াছিনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে খুলনায় রেফার করা হয়। খুলনায়় নিয়ে  যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে।
আহত সাব্বির ও কাবিলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে সাব্বিরের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

বাঘারপাড়া থানার অফিস ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দিন বলেন, সন্ধ্যায়় মোটরসাইকেল দুর্ঘটনায়়় দুইজন নিহতের খবর পেয়েছি। সাথে সাথে দুর্ঘটনায় কবলিত এলাকায়়় পুলিশ পাঠিয়ে মোটরসাইকেল দুটিকে থানায়় নিয়ে রাখা হয়েছে। এ ঘটনায়় থানায় দুটি অপমৃত্যুর রেকর্ড করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *