বরিশালের সরকারি স্কুলের শিক্ষক বেনাপোলে ফেনসিডিলসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন
বেনাপোল প্রতিনিধি: বরিশালের মডেল স্কুলের সহকারী শিক্ষক নজরুল ইসলাম সুমন  ৮২ বোতল ফেনসিডিলসহ   যশোরের বেনাপোলে আটক হয়েছে।  সোমবার(২০ই এপ্রিল) দুপরের দিকে বেনাপোল সীমান্তের শিকড়ী বটতলা থেকে মোটরসাইকেলে ফেন্সডিলসহ  বেনাপোল বিজিবি ক্যাম্পের সদস্যরা তাকে আটক করেন। এসময় তার     পাঁচজন সহযোগী পালিয়ে গেছে বলে বিজিবি সদস্যরা জানিয়েছেন।
আটকৃত আসামী বরিশালের সদর উপজেলার মকবুল আহমেদের ছেলে এবং বরিশাল সরকারী মডেল স্কুলের সহকারী শিক্ষক।
৪৯বিজিবি জানায়,সীমান্তের শিকড়ী বটতলা চেকপোস্ট থেকে মোটরসাইকেল সহ তাকে আটক করা হয়।সন্দেহ হলে তার কাছে স্কুল ব্যাগের ভিতরে চেক করে ৮২বোতল ফেন্সিডিল পাওয়া যায়।এ ফেন্সডিল নিয়ে পুটখালী থেকে বরিশালে যাচ্ছিলেন।
আটকৃত নজরুল জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটরসাইকেলে করে বেনাপোলে এসে ফেন্সিডিল নিয়ে বরিশাল যাচ্ছিলো। তার ৫ সহযোগী ফেন্সিডিল নিয়ে পালিয়ে গেছে এবং তিনি আটক হন বিজিবির কাছে।তার সহযোগীদের মধ্যে একজন আইনজীবি, একজন সরকারী হাসপাতালের ডাক্তর, একজন ব্যাংকার ও দুই জন ব্যবসায়ী। তারা নিয়মিত বেনাপোলে এসে ফেন্সিডিল নিয়ে যেত বরিশালে।
 যশোর ৪৯ বিজিবি’ ব্যাটেলিয়নের অধিনায়ক লে.কর্ণেল সেলিম রেজা জানান, একটি চক্র বরিশাল থেকে বেনাপোলে এসে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় একজন আটক করা হয়েছে। আটকৃত ও তার সহযোগীদের বিরুদ্ধে পালাতক মাদক মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *