ফেনসিডিলসহ বেনাপোলের আলোচিত মাদক ব্যবসায়ী জোবায়েরসহ আটক ৩

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বেনাপোলের বহুল আলোচিত মাদক ব্যবসায়ী জোবায়ের ৮৮ বোতল ফেনসিডিলসহ দুই সহযোগী নিয়ে বাঘারপাড়ায় আটক হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বাঘারপাড়ায়  কাজল সুপার মার্কেটের পিছন থেকে (মহিরণ) তাদেরকে আটক করে বাঘারপাড়া থানা পুলিশ।

আটককৃতদের মধ্যে অন্যরা হলেন, বাঘারপাড়া উপজেলার মহিরণ গ্রামের শ্রাবণ দাস, শার্শা উপজেলার বেনাপোল পাটবাড়ি এলাকার জোবায়ের ও বেনাপোল দীঘিরপাড় এলাকার গফফার আলী।

 

পুলিশ পক্ষ থেকে জানানো হয়, বুধবার দুপুরে গোপনে গোপন সংবাদের ভিত্তিতে বাঘারপাড়ার মহিরণ গ্রামের শ্রাবণ দাসের বাড়িতে অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে।

বাঘারপাড়া থানার  অফিস ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দিনের বলেন,বুধবার দুপুরের পরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বাঘারপাড়া উপজেলার মহিরন গ্রামে শ্রাবণ দাসের বাড়িতে বিপুল পরিমাণে মাদকদ্রব্য রাখা হয়েছে। এ সময় বাঘারপাড়া থানার এসআই এমরানুর কবির, এএসআই আব্দুস সালাম লিটন ও শরিফুল ইসলামকে ফোর্স নিয়ে সেখানে অভিযান চালাতে বলা হয়। একপর্যায়ে বিকালে সেখানে অভিযান চালিয়ে শ্রাবণ দাসের বাড়ির রান্নাঘর থেকে ৮৮ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *