প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী বাংলাদেশে

নিউজটি শেয়ার লাইক দিন

চাঁদপুর প্রতিনিধি: ভালোবাসার মানুষকে আপন করে পেতে এবার হাজার মাইল পাড়ি দিয়ে বাংলাদেশের চাঁদপুরের হাজীগঞ্জে এলেন মালয়েশিয়ান তরুণী নূর আয়েশা (২০)।

নূর আয়েশা দেশে এসে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) হাজীগঞ্জের ওমর ফারুককে বিয়ে করেছেন।

এদিকে মালয়েশিয়ান তরুণীর বিয়ের খবর শুনে হাজীগঞ্জ বাজারে ওমর ফারুকদের বাসায় মানুষের উপচেপড়া ভিড়।

ওমর ফারুক হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ ৬ নম্বর ওয়ার্ডে একটি ভাড়া বাসায় থাকেন। চাঁদপুরের সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরী বাড়ির মৃত কামালের ছেলে ওমর ফারুক। সাত বছর আগে চাকরির সুবাদে মালয়েশিয়া যান। সেখানে ফেসবুকে আয়েশার সঙ্গে পরিচয় হয় ফারুকের।

ক্রমে দু’জনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। চার মাস আগে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। গত ১৪ সেপ্টেম্বর মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন নূর আয়েশা। ১৫ সেপ্টেম্বর রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। এ বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরাও।

মালয়েশীয় তরুণী নূর আয়েশা স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন। পাশাপাশি চাকরি করেন। নুর আয়েশা জানান, দেশে ফিরে দুজনেই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে চান।

ভিনদেশি বউয়ের সঙ্গে সম্পর্ক কেমন যাচ্ছে জানতে চাইলে ওমর ফারুকের মা বলেন, ‘ইংরেজিতে দক্ষ পুত্রবধূ কিছু কিছু বাংলা শেখার চেষ্টা করছে। পুত্রবধূর সঙ্গে তার মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রী বাংলাদেশে এসেছে।’

আয়েশার মা বাংলাদেশ ইমিগ্রেশনের পুলিশ, বাংলাদেশের সৌন্দর্যে মুগ্ধ। তিনি বলেন, ‘বাংলাদেশ অনেক সুন্দর দেশ। এ দেশের মানুষ খুবই অতিথিপরায়ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *