পুলিশের হয়রানী থেকে মুক্তি চেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীর সংবাদ সম্মেলন

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরে পুলিশের হয়রানী থেকে মুক্তি চেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীর ফারিয়া সুলতানা ময়না সংবাদ সম্মেলন করেছে। রবিবার দুপুরে প্রেসকাব যশোরে এক সংবাদ সম্মেলন পুলিশ হয়রানী থেকে মুক্তি পেতে এ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলন ফারিয়া সুলতানা ময়না লিখিত বক্তব্যে বলেন, পুরাতন এক সেট সোফাকে কেন্দ্র করে তার ভাই হাবিবুর রহমানকে ইয়াবা দিয়ে আটক করেছে বাঘারপাড়া খাজুরা ক্যাম্পের পুলিশ। এমন অভিযোগ করেছেন হাবিবুর রহমানের বাবা শহিদুল ইসলামও তার ছোট বোন ফারিয়া সুলতানা ময়না ।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, হাবিবুর রহমানের পরিবার বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে ফুটপাতের পাশে খাবারের হোটেল পরিচালনা করেন। দরিদ্রতার কারণে হাবিবুর ও তার পিতা-মাতা সকলেই ওই দোকানে কাজ করেন। তাদের দোকানের পাশের ফার্নিচার ব্যবসায়ী লিটনের কাছ থেকে তিন মাস আগে কম দামে পুরানো একটি সোফা সেট কেনেন। সোফা কেনার দিন রাতেই হঠাৎ খাজুরা ক্যাম্পের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম ফোন দিয়ে হাবিবুরের পিতা শহিদুল ইসলামকে ক্যাম্পে ডেকে পাঠান। ক্যাম্পে যেতে রাজি না হওয়ায় তিনি ফোনেই সোফা সেটটি নিয়ে নিচ্ছেন বলে জানান এবং এ বিষয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। কিন্তু হাবিবুরের পিতা দোকান থেকে সোফা সেটটি বাড়িতে নিয়ে আসেন। এতে প্তি হন এসআই রফিকুল ইসলাম।

এরপর গত ১৬ অক্টোবর সন্ধ্যার দিকে খাজুরা বাজারের পেট্রোল পাম্পের সামনে থেকে হাবিবুর রহমানকে আটক করে এবং ক্যাম্পে নিয়ে বেধড়ক মারপিট করে। পরের দিন সকালে ক্যাম্পে গেলে হাবিবুরকে ছেড়ে দিতে এক লাখ টাকা দাবি করা হয়। টাকা দিতে না পারায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট দিয়ে চালান দেয়া হয় হাবিবুরকে। এ অবস্থায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে হাবিবুরকে মুক্তি দেয়ার জন্য পুলিশের উর্ধ্বতন কর্তৃপরে হস্তপে কামনা করেছেন তার ছোট বোন ফারিয়া সুলতানা ময়না ও মা-বাবা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন হাবিবুর রহমানের মা পারুল বেগম, ভাই মাহাবুবুর রহমান, জিসান হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *