পিকনিকের জন্য ছাগল চুরি করে ধরা ৭ কিশোর

নিউজটি শেয়ার লাইক দিন

জামালপুর সংবাদদাতা: জামালপুরের মাদারগঞ্জে পিকনিকের জন্য ছাগল চুরি করে পালানোর সময় সাত কিশোরকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বুধবার (৮ই মার্চ ২০২৩) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের সুখনগরী টেপুর মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে উপজেলার বালিজুড়ী ইউনিয়নের সুখনগরী এলাকার হেনা বেগম নামে এক নারীর ছাগল নিয়ে মাইক্রোবাসে করে পালিয়ে যাচ্ছিল সাত কিশোর। স্থানীয়দের সন্দেহ হলে মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে টেপুর মোড় এলাকায় ছাগলসহ সাত কিশোরকে আটক করে স্থানীরা। পরে লোকজন তাদের মাথা ন্যাড়া করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ইউনিয়ন পরষিদের (ইউপি) সদস্য লাজু মিয়া বলেন, ছাগল চুরি করে মাইক্রোবাসে নিয়ে যাওয়ার সময় ছাগলের গলার রশি দরজা দিয়ে বের হয়ে ছিল। স্থানীয়দের সন্দেহ হলে মাইক্রোবাসের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে। পরে মাইক্রোবাসটি আটক করলে গাড়িতে দুটি ছাগল দেখতে পায়। আটক কিশোররা ছাগল চুরি করে পিকনিক করতে চাচ্ছিল বলে স্বীকার করেছে।

সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, ছাগল চুরির অভিযোগে স্থানীয়রা সাত কিশোরকে থানায় সোপর্দ করেছে। তাদের সবার বয়স ১৬ বছরের কম। আর বাদী অভিযোগ না করায় ওই ৭ কিশোরকে মুচলেকা দিয়ে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। তবে এই সময় প্রতিটি পরিবারের সচেতন থাকা উচিত। তার সন্তান কোথায় যাচ্ছে এবং কি করছে। তা না হলে তারা এ ধরনের কাজ করতে করতে বড় ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়তে পারে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *