পাথর বোঝাই ট্রাকে ২ কোটি টাকার হেরোইন, আটক ২

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:ঢাকার ধামরাইয়ে পাথর বোঝাই একটি ট্রাকে বিশেষ কৌশলে ঝালাই করা গোপন চেম্বারের ভেতর থেকে দুই কোটি টাকা মূল্যের এক কেজি ৯৫৮ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুই মাদক কারবারিকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।

শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪।

এর আগে বৃহস্পতিবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডাউটিয়া এলাকা থেকে হেরোইনসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটকেরা হলেন- রাজশাহী জেলার উত্তম কুমার এক্কার ও কংশ এক্কার।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদে ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৪ এর একটি বিশেষ অভিযানিক দল। এসময় সন্দেহভাজন একটি পাথর বোঝাই ট্রাক থেকে বিশেষ কায়দায় ভেতরে লুকানো এক কেজি ৯৫৮ গ্রাম হেরোইন জব্দ করা হয়, যার মূল্য দুই কোটি টাকা। এসময় দুই মাদক কারবারিকে আটক ও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, “আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক হেরোইন সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিল। মাদক পরিবহনের ক্ষেত্রে তারা পাথর বোঝাই ট্রাকে বিশেষ কৌশলে ঝালাই করা গোপন চেম্বারে হেরোইন লুকিয়ে রাখত। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এ বিপুল পরিমাণে হেরোইনসহ তাদেরকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *