পাওনা টাকা চাওয়ায় মা ছেলেকে কুপিয়ে জখম

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বাঘারপাড়ায় পাওনা টাকা চাইতে গেলে মা ছেলেকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে যশোরের বাঘারপাড়া উপজেলা ৯নং জামদিয়া ইউনিয়নের আমুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র গুলো জানায়, বৃহস্পতিবার বিকেলে বাঘারপাড়া উপজেলা ৯নং জামদিয়া ইউনিয়নের আমুড়িয়া গ্রামের আবদুল কালাম বিশ্বাসের মুদির দোকান থেকে একদিন পরে টাকা দেওয়ার কথা বলে গত দুই মাস পূর্বে পার্শ্ববর্তী করিম মোল্লার ছেলে জালাল উদ্দিন (৪২) ১০ লিটার ডিজেল বাকিতে ক্রয় করেন।গত দুই মাস অতিবাহিত হওয়ার পরেও কালাম বিশ্বাসের মুদির দোকানে টাকা পরিশোধ করেনি। একপর্যায়ে গত বৃহস্পতিবার বিকেলে তার কাছে টাকা চাইতে যাই কালাম বিশ্বাসের স্ত্রী হিনা বেগম( ৫১)। এসময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়। আরো বলেন তোরা কোন টাকা পয়সা পাবি না। বিষয়টি কালাম বিশ্বাস ও তার ছেলে টুটুল বিশ্বাস এবং কালামের স্ত্রী হিনা বেগম টাকা কেন পাব না জানতে চাইলে জালাল মোল্লার নেতৃত্বে মোশারেফ মোল্লা ছেলে শাহিন হোসেন (৩৪), তুহিন হোসেন (৩২) মশিয়ার রহমানের ছেলে ইমদাদুল হক (৩৬) সহ ঘরে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। । স্থানীয় লোকজন তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাঘারপাড়া থানা অফিসার ইনচার্জ ফিরোজ উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন,স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা আসামি কে ধরার চেষ্টা করছি। তবে এখনো থানায় কেউ লিখিতভাবে অভিযোগ করেন। অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *