নড়াইলে পুলিশ ব্যাংকারসহ ১৬ জনের করোনা পজেটিভ

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলে মঙ্গলবার (৯ জুন ) সকাল পর্যন্ত নতুন করে কোন উপস্বর্গ ছাড়াই হাইওয়ে পুলিশের ১১জন সদস্য, এক ব্যাংকারসহ ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইল জেলায় ১২জন হাইওয়ে পুলিশ সদস্য, ৮জন ডাক্তারসহ মোট ৪৭জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল মোমেন।

আক্রান্তদের মধ্যে নড়াইলের হাইওয়ে পুলিশের দুই এসআইসহ পুলিশের ১১সদস্যকে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, নড়াইল শাখার কর্মকর্তা মঈনুদ্দীন আলীকে নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। ইতিপূর্বে উক্ত হাইওয়ে পুলিশ ক্যাম্পের এটিএসআই মিরাজুলের করোনা শনাক্ত হলে তাকে নড়াইল ১২০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালে ভর্তি করা হয়।
জেলা প্রশাসক আনজুমান আরা জানান, সদরের তুলারামপুরস্থ হাইওয়ে পুলিশ ক্যাম্প এলাকা ইতিমধ্যে লক ডাউন করা হয়েছে এবং এদের সংর্স্পশে যারা এসেছে তাদের চিহ্নিত করে নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে।
এছাড়া লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ শরীফ সাহাবুবুর রহমান জানান, লোহাগড়া উপজেলার করোনা আক্রান্ত অপর ৪জন গন্ধবাড়িয়া গ্রামের রবিউল, শুলটিয়া গ্রামের মোঃ জাকির হোসেন, পাঁচুড়িয়া গ্রামের সৈয়দ মুজিবুর রহমান ও গোপিনাথপুর গ্রামের সেলিনা আলম শনাক্ত ৪জনই ঢাকা থেকে ঈদ আগে বা ঈদের পরে বাড়ীতে বেড়াতে আসেন। সকলেই নিজ বাড়ীতে চিকিৎসাধীন আছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে করোনা আক্রান্তরা হলেন তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই আশরাফ আলী ও আবু সাঈদ, এটিএসআই মোঃ আব্দুল আলিম, নায়েক মোঃ রাজিবুল ইসলাম, কনস্টেবল মোঃ জিয়াউল, মাহাবুব বিশ^াস, কামরুল হোসেন, জসিম সিকদার, ফারুক আহমেদ, মুন্নাফ ও মোঃ মাসুদ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, নড়াইল শাখার কর্মকর্তা মঈনুদ্দীন আলী এবং লোহাগড়া উপজেলার গন্ধবাড়িয়া গ্রামের রবিউল, শুলটিয়া গ্রামের মোঃ জাকির হোসেন, পাঁচুড়িয়া গ্রামের সৈয়দ মুজিবুর রহমান ও গোপিনাথপুর গ্রামের সেলিনা আলম।
উল্লেখ্য, নড়াইল জেলায় মোট ৪৭জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৮ জন করোনা মুক্ত, ঢাকা থেকে আগত ১জনসহ ২জন মৃত্যূ বরন করেছেন, বর্তমানে ২৭জন চিকিৎসাধীন আছেন। এদেও মধ্যে লোহাগড়া উপজেলায় ১৩জন, পুলিশ সদস্য সহ নড়াইল সদরে ১৩জন এবং কালিয়ায় ১জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *